গাজীপুরে ইয়াবা ব্যাবসায়ী তাজুলের বিরুদ্ধে মামলা ! সমনজারী হলেও আদালতকে বৃদ্ধাঙ্গুলি

নিজস্ব প্রতিবেদক-

গাজীপুৱ মেট্রোপলিটন এলাকার বাসন থানার অর্ন্তগত ডেগেৱচালা এলাকায়  চিহ্নিত ইয়াবা ব্যাবসায়ী তাজুল ইসলাম  এর সমকামীর ভিডিও,ইয়াবা ব্যবসাসহ  নারী ধর্ষনের মত বিষয়ের ছবি/ভিডিওসহ নানান প্রমান সংগ্রহ করায়, কলকাতার দৈনিক বর্তমান পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি, গাজীপুর জেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ তুহিন সারোয়ারের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার,  মোবাইল ফোনে হুমকি, এবং নিজস্ব লোকদেৱ দিয়ে সরাসরি বাসায় এসে ডেকে নিয়ে জোৱ করে ৩০০ টাকাৱ স্ট্যাম্পে ৩ লক্ষ ৫০ হাজার টাকার সাইন ৱাখার ঘটনায় সাংবাদিক মোঃ তুহিন সারোয়ার  বাদী হয়ে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত (গাজীপুর) এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারি কার্যবিধির ১০৭ এবং ৯৮ ধারায় ২টি মামলা দায়ের করেন ।
বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালত এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত মামলা ২টি আমলে নিয়ে সমন জারী করেছে ।বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ১০৭ ধারার পিটিশন মোকাদ্দমা নং-৫৮৩/ ২৪/০৯/২০২০ এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতের ৯৮ ধারার পিটিশন মোকাদ্দমা নং-৩৬৫/১৫/০৯/২০২০ । গত ১২ ই,অক্টোবর এবং সেই মামলায় ট্যাম্পসহ তাজুলকে হাজির হবার জন্য আদালত কর্তৃক সমনজারী করা হলেও তাজুল, আদালতের সমনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে আদালতে হাজির হননি ।

কে এই তাজুল ? কুড়িগ্রাম জেলাৱ , ৱৌমাৱী থানাৱ, যাদুৱচৱ উপজেলাৱ,ধনাৱচৱ নতুন গ্রামেৱ, জসিম উদ্দিনেৱ ছেলে তাজুল ইসলাম ৷গাজীপুৱ বাসন থানা, ডেগেৱচালা এলাকায় পুলিশেৱ সোর্স হিসেবে কাজ করছেন ।এলাকাবাসীরা বলেন, মুলত ইয়াবা ব্যাবসা টিকিয়ে রাখতে  পুলিশেৱ সোর্স হিসেবে কাজ করছেন তাজুল। বিভিন্ন এলাকার গামের্ন্টস এর মেয়েদের সাথে সম্পর্ক তৈরী করে মাদক খাইয়ে  জোৱ করে ধর্ষণ, এবং  সেটা গোপন ক্যামেৱায় ধাৱন করে ব্ল্যাকমেইল করারও একাধিক অভিযোগ রয়েছে ইয়াবা ব্যাবসায়ী তাজুল ইসলাম  এর বিরুদ্ধে । এলাকাবাসীরা বলেন, ডেগেৱচালা এলাকায় স্থানীয় প্রভাবশালী একজন মাদকসেবীর ছত্রছায়ায় তাজুল এসব অপকর্ম করে বেড়াচ্ছেন ।কেউ প্রতিবাদ করলে মাদকসহ পুলিশে ধৱিয়ে দেবাৱ একাধিক অভিযোগও উঠেছে তাজুলের বিরুদ্ধে ৷

মামলার বিবরনে জানা যায় যে, সমকামীর ভিডিও,ইয়াবা ব্যবাসাসহ বিভিন্ন নারী ধর্ষনের মত বিষয়ে ছবি,ভিডিওসহ নানান প্রমান  সংগ্রহ করাৱ কারনে ক্ষিপ্ত হয়ে কলকাতার দৈনিক বর্তমান পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি,গাজীপুর জেলা প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ তুহিন সারোয়ারের বিরুদ্ধে গত ২৭ আগষ্ঠ থেকে গাজীপুরের বিভিন্ন সাংবাদিককে ব্যাবহার করে ফেসবুকে অপপ্রচার করা হয় । এবং গত ৩০শে আগষ্ট বিকেলে তাজুল ডেগেরচালা এলাকার স্থানীয় প্রভাবশালী মাদকসেবী তার নিজস্ব লোকজন নিয়ে এসে  সাংবাদিক তুহিন সারোয়ারকে বাসায় এসে ডেকে নিয়ে গিয়ে ইয়াবা ব্যাবসা এবং নারী ধর্ষনের ভিডিও সংবাদ প্রকাশ করলে স্ট্যাম্প দিয়ে আদালতে মামলা করা হবে বলে জোৱ করে ৩০০ টাকাৱ স্ট্যাম্পে ৩ লক্ষ ৫০ হাজার টাকার সাইন ৱাখা হয়। তুহিন সারোয়ারকে জোর করে স্ট্যাম্প সম্পাদনের বিষয়টি তার আত্নীয় স্বজন খবর পেলে এলাকায় স্থানীয় ৫০/৬০ লোক এগিয়ে এলে তাজুলসহ সবাই দ্রত কেটে পরেন ।কিছুদিন আগে ফেসবুকে তাৱ ইয়াবা ব্যাবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় সাংবাদিক তুহিন সারোয়ারের বন্ধু  কোনাবাড়ী এলাকায় আবু সাইদ কে ফোনে হুমকি দেওয়াসহ তার ব্যবসায় ক্ষতি হয়েছে বলে ৭ লাখ টাকাৱ চাদা দাবী করেন৷ এঘটনায় বাদি হয়ে আবু সাইদ কোনাবাড়ী থানাতে তাজুলেৱ বিরুদ্ধে একটি সাধাৱন ডায়েৱী করেছিলেন ।

-চলবে

Be the first to write a comment.

Leave a Reply