তুহিনের বিরুদ্ধে অপপ্রচার এবং হুমকির ঘটনায় সিরাজগঞ্জের সাংবাদিকদের হুশিয়ারী

সিরাজগঞ্জ থেকে-সোহাগ হাসান জয়- সাংবাদিক তুহিন সারোয়ারকে নিয়ে ফেসবুকে অপপ্রচার এবং প্রাণনাশের হুমকির ঘটনায় সিরাজগঞ্জের কর্মরত সাংবাদিকদের সংগঠন  ‘সিরাজগঞ্জ প্রেস ক্লাব’  ‘সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’  ও ‘সিরাজগঞ্জ টেলিভিশন ফোরাম’ এর কর্মরত সাংবাদিকরা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

গাজীপুরের কয়েকটি মাদক ব্যবসায়ী চক্রের অবৈধ কর্মকান্ডের ওপর ভিডিও চিত্র ও স্থিরচি সহ নানাবিধ তথ্য সংগ্রহ করায় ওই চক্রের সদস্য কর্তৃক চ্যানেল সিক্স এর প্রধান নির্বাহী ও ভারতের দৈনিক বর্তমান পত্রিকার বাংলাদেশ কন্ট্রিবিউটর এবং বাংলাদেশের সববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরি ওয়েবসাইট অলবিডিনিউজ এর প্রতিষ্ঠাতা সাংবাদিক তুহিন সারোয়ারকে নিয়ে ফেসবুকে অপপ্রচার এবং মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি দেয়ার ঘটনায় সিরাজগঞ্জ প্রেস ক্লাব, সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটি ও সিরাজগঞ্জ টেলিভিশন ফোরামের কর্মরত সাংবাদিকরা ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। সেই সাথে দোষীদের আইনের আওতায় এনে শাস্তি দাবী করেছেন। নইলে বৃহত্তর কর্মসুচি গ্রহন করা হবে বলে হুশিয়ারী দিয়েছেন।

সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আই ষ্টাফ রিপোর্টার ফেরদৌস রবিন, সিরাজগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি, দৈনিক যুগান্তরের সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি জেহাদুল ইসলাম ও সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, এটিএন বাংলা ও এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি ফেরদৌস হাসানসহ সিরাজগঞ্জে কর্মরত সাংবাদিকরা।

Be the first to write a comment.

Leave a Reply