সাংবাদিক তুহিন সারোয়ারকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক-

গাজীপুরে কয়েকটি চক্রের মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে ভিডিও এবং  ছবিসহ বিভিন্ন  তথ্য সংগ্রহ করার কারনে চ্যানেল সিক্স এর প্রধান নির্বাহী, ভারতের দৈনিক বর্তমান প্রত্রিকার বাংলাদেশ কন্ট্রিবিউটর এবং মিডিয়া ই- ডাইরেক্টরী ওয়েবসাইট  allbd.news “অলবিডিনিউজ” এর প্রতিষ্ঠাতা সাংবাদিক তুহিন সারোয়ারের মোবাইলে প্রাণনাশের হুমকি দিয়েছে অজ্ঞাত ব্যক্তি।

এই ঘটনায় তুহিন সারোয়ার বাদী হয়ে ১লা সেপ্টেম্বর  রাতে গাজীপুর মেট্রোপলিটন এর গাছা থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করেন। জিডি নং- ৩১/০১,০৯,২০২০ইং ।

মোঠোফোনে দেওয়া সেই ম্যাসেজ

এ বিষয়ে তুহিন সারোয়ার বলেন, গাজীপুর এলাকায় মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে বেশ কিছু ভিডিও এবং  ছবিসহ নানান তথ্য উপত্ত সংগ্রহ করার ফলে একটি মহল বিশ কিছু দিন ধরে বিভিন্ন লোক দিয়ে আমার নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিকবার উদ্দেশ্য প্রণোদিতভাবে অসম্মান,অপমানজনক, ও মানহানীকর স্ট্যাটাস আপলোড করা হয় ।

তিনি আরও বলেন, এরই জেরে ধরে গত কয়েকদিন ধরে কিছু অজ্ঞাত ব্যক্তি আমিসহ আমার পরিবারের লোকজনদের বিভিন্নভাবে হয়রানি করছে। বাসায় গিয়ে বিনা কারণে শাসিয়ে আসছে। এ নিয়ে ১লা সেপ্টেম্বর বিকাল সাড়ে চারটার দিকে আমার ব্যাক্তিগত নাম্বারে ফোন এবং ম্যাজেস দিয়ে অকথ্যভাষায় গালিগালাজ করে ও হত্যার হুমকি দেয়। তাদের বিরুদ্ধে মাদকের কোন নিউজ করলে মেরে ফেলা হবে বলেও জানায় আমার মোঠোফোনে কল করে এবং ম্যাসেজ দিয়ে।  নিরাপত্তার কথা বিবেচনা করে রাতেই আমি গাছা থানায় সাধারণ ডায়েরি করি। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

গাছা থানা উপ পুলিশ পরিদর্শক জহির জানান, সাংবাদিক তুহিন সারোয়ারের বিরুদ্ধে মোবাইলে প্রাণনাশের হুমকির বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Be the first to write a comment.

Leave a Reply